বগুড়ায় বাস-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ৪


প্রকাশের সময় : জুলাই ১০, ২০২৪, ৪:২৪ অপরাহ্ন / ৩৫
বগুড়ায় বাস-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ৪

মঙ্গলবার (৯ জুলাই) ভোর ৪টার দিকে বগুড়া শহরের বনানী এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এতে আহত হয়েছেন আরও সাতজন।

বগুড়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ চারজন নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ জুলাই) ভোর ৪টার দিকে বগুড়া শহরের বনানী এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এতে আহত হয়েছেন আরও সাতজন।দুর্ঘটনায় নিহতরা হলেন- বগুড়া সদরের সুত্রাপুর এলাকার শামীম হাসান (৪৫), একই জেলার নন্দীগ্রাম উপজেলার রিধইল গ্রামের বাসিন্দা আব্দুল হান্নান (৩৮), ঢাকা মিরপুরের বাসিন্দা হৃদয় (২২) ও নীলফামারির ডোমার উপজেলার জেসমিন (৩৫)। নিহতদের মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মিলাদুন্নবী এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার ভোর ৪টার দিকে ঢাকা থেকে নওগাঁগামী শাহ ফতেহ আলী পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কাভার্ড ভ্যানের চালক হৃদয় ও অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়।

পরে আহতের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শামীম নামে আরো একজন মারা যান। এরপর চিকিৎসাধীন অবস্থায় জামাল নামে আরো একজনের মৃত্যু হয়। দুর্ঘটনায় মারা যাওয়া চারজনের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহতদের মধ্যে একজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।