বগুড়ায় ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ নিহত ৪


প্রকাশের সময় : জুলাই ১১, ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন / ৩৬
বগুড়ায় ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ নিহত ৪

শেরপুরে ট্রাকচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনা–কবলিত ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশা। বৃহস্পতিবার সন্ধ্যায় শেরপুরের ধড়মোকাম এলাকায়  ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে উপজেলার ধড়মোকাম এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার রাশইল গ্রামের বাসিন্দা আরিফুল ইসলাম (৩২), তাঁর স্ত্রী মৌসুমী আক্তার (২৫) ও ছেলে সাইমন (৪)। মৌসুমীর বাবার বাড়ি শেরপুরের খন্দকারতোলা গ্রামে। সেখান থেকে অটোরিকশায় স্বামী–সন্তান নিয়ে শ্বশুরবাড়ি রায়গঞ্জে যাচ্ছিলেন তিনি। নিহত অন্যজন হলেন অটোরিকশার চালক সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সেলুন গ্রামের বাসিন্দা মো. নাসিম (৩২)।

প্রত্যক্ষদর্শীর বরাতে শেরপুর হাইওয়ে পুলিশের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সৈয়দ আবুল হাশেম প্রথম আলোকে এসব তথ্য নিশ্চিত করেছেন। দুর্ঘটনায় গোলাম হোসেন (২৮) ও কাউসার আলী (২০) নামের অটোরিকশার আরও দুই যাত্রী আহত হয়েছেন। তাঁদের মধ্যে গোলাম বগুড়ার শেরপুর উপজেলার ছোনকা গ্রামের এবং কাউসার রায়গঞ্জের পাঙ্গাসী গ্রামের বাসিন্দা। তাঁদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যার সময় মুষলধারে বৃষ্টি হচ্ছিল। একটি লেন বন্ধ থাকায় ঢাকা-বগুড়া মহাসড়কের ঢাকামুখী লেন দিয়ে দুই দিকের গাড়ি চলাচল করছিল। অটোরিকশাটি শেরপুর থেকে উপজেলার মির্জাপুরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে সিমেন্টবাহী একটি ট্রাক বগুড়ার দিকে যাচ্ছিল। ট্রাকটি ধড়মোকাম এলাকায় পৌঁছানোর পর অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চার যাত্রী নিহত হন। আহত হন আরও দুজন। স্থানীয় লোকজন হতাহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।

স্থানীয় তাইজুল ইসলাম প্রথম আলোকে বলেন, সিএনজিচালিত অটোরিকশা শেরপুর শহর থেকে মির্জাপুর বাজারের দিকে যাচ্ছিল। এ সময় বগুড়ামুখী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটিকে চাপা দেয়। এ সময় স্থানীয় লোকজন হতাহতদের উদ্ধার করতে এগিয়ে যান। তার আগেই ট্রাক ফেলে চালক পালিয়ে যান। হাইওয়ে পুলিশের এসআই সৈয়দ আবুল হাশেম প্রথম আলোকে বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশাটি পুলিশ জব্দ করেছে। নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় আহত ব্যক্তিদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।